খুবই কঠিন সময় অতিক্রম করছি : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সামনে জাতীয় নির্বাচন, আওয়ামী লীগের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এখন সময় মোটেই ভালো নয়। খুবই কঠিন সময় আমরা অতিক্রম করছি। দেশ-বিদেশে সব পর্যায়ে নানা ষড়যন্ত্র চলছে।

মঙ্গলবার (১৪ আগস্ট) নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট পৌর হলে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে বারবার ব্যর্থ হয়ে বিএনপি এখন নির্বাচন বানচালের চক্রান্ত করছে। বিএনপি এবং তাদের দোসররা দেশে অস্থিতিশীলতার পরিবেশ এবং নানা বিশৃঙ্খলা সৃষ্টি করে সরকারকে বেকায়দায় ফেলার পাঁয়তারা করছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে তাদের যেকোনো চক্রান্ত প্রতিহত করা হবে।

তিনি আর বলেন, বিএনপি অন্যদের কাঁধে বন্দুক রেখে সরকার পতনের পায়তাড়া করছে। তাই তারা কখনও কোটা সংস্কার আন্দোলনে ভর করছে, আবার কখনও শিক্ষার্থীদের নিরাপদ সড়ক চাই আন্দোলনের ভেতর ঢুকে নাশকতার চেষ্টা করেছে। কিন্তু বাংলাদেশের জনগণ তাদের কোনও ষড়যন্ত্রই সফল হতে দিবে না।

এরপর মন্ত্রী জাতীয় শোক দিবসে গণভোজের জন্য দলীয় নেতাকর্মীদের মধ্যে গরু বিতরণ করেন। পরে তিনি কোম্পানীগঞ্জের বসুরহাটে একটি বিপণীবিতান উদ্বোধন করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

আজকের বাজার/এমএইচ