খুলনায় হাসপাতাল কর্মচারী খুন

খুলনা নগরীর খালিশপুর এলাকার এক বাসা থেকে এক হাসপাতাল কর্মচারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, গতরাতে ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে ঘরে তালা দিয়ে রাখে হত্যাকারীরা। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রও জব্দ করা হয়েছে।

শুক্রবার (২০ জুলাই) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ফরহাদ হোসেন শেখ আপন (৩২) রূপসা উপজেলার যুগিহাটী গ্রামের আব্দুস সামাদ শেখের ছেলে। নগরীর শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের চতুর্থ শ্রেণীর কর্মচারী ছিলেন তিনি।

পুলিশও স্থানীয়রা জানান, নগরীর খালিশপুর বয়রা এলাকার জাফর আহমেদের ভাড়াটিয়া বাড়ি থেকে ফরহাদ হোসেন আপন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তাকে গতরাতে ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে ঘরে তালা দিয়ে পালিয়ে যায় হত্যাকারীরা। সকালে ঘরের তালা ভেঙে ফরহাদের লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

খালিশপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের জানান, খালিশপুরের আফজালের মোড়ে যে বাসায় আপন ভাড়া থাকতেন, সেখান থেকেই বৃহস্পতিবার রাতে তার লাশ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরিটিও ওই ঘরে পাওয়া গেছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

আরএম/