গাজীপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়ের

গাজীপুরের শ্রীপুর উত্তরপাড়া গ্রামে ছেলেকে প্রতিপক্ষের মারধরের হাত থেকে বাঁচাতে গিয়ে সুফিয়া আক্তার (৬০) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। নিহত সুফিয়া শ্রীপুর পৌর এলাকার শ্রীপুর উত্তর গ্রামের রুস্তম আলীর স্ত্রী।

সোমবার (৩০ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

নিহতের ছেলে আবু সাইদ বলেন, বেশ কিছুদিন যাবৎ তাদের প্রতিবেশী স্বজন বাচ্চু ও তার ভাইদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে সোমবার রাতে বাচ্চু ও তার ভাইদের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে তাকে মারধর করলে তার মা সুফিয়া খাতুন তাকে বাঁচাতে এগিয়ে আসে। এ সময় উভয় পক্ষের ধাক্কাধাক্কির সময় তার মা মাটিতে পড়ে আহত হন। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান মল্লিক বলেন, নিহতের স্বজনরা মারধরের অভিযোগ করায় মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলাসহ পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।তবে অভিযোগের বিষয়ে বাচ্চু ও তার পরিবারের কাউকে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফারজানা শারমিন জানান, ওই নারীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।

আজকের বাজার/আরআইএস