গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

গাজীপুর সিটি কর্পোরেশনের নাওজোর ও টেকনগপাড়া এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় এবং সন্ধ্যায় সাড়ে ৬টায় টেকনগপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক দুর্ঘটনা ঘটে।
টেকনগপাড়া এলাকায় নিহতরা হচ্ছে- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার পাকুরিয়া এলাকার সালাম মিয়ার ছেলে জাকির হোসেন (২৪) ও একই জেলার গৌরীপুর থানার অচিন্তপুর এলাকার বাসিন্দা আবু তায়েব মুন (২৩)। অপরদিকে নাওজোর এলাকায় দুর্ঘটনায় নিহত দুইজনের পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর এবং অন্যজনের ৩০ বছর।
গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন বাসসকে জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের নাওজোর এলাকায় ফ্লাইওভারের নিচে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই যুবক ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি। তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর এবং অন্য জনের ৩০ বছর। নিহতদের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ-পরিদর্শক (ওসি) মো. রোকন মিয়া বাসসকে বলেন, গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে মোটরসাইকেলযোগে জাকির হোসেন ও আবু তায়েব মুন ময়মনসিংহে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এক পর্যায়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের টেকনগপাড়া এলাকায় পৌঁছলে দ্রুতগতির একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে জাকির হোসেন ও আবু তায়েব মোটরসাইকেলসহ মহাসড়কে ছিটকে পড়ে ওই বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। খবর পেয়ে নিহত জাকির হোসেন ও আবু তায়েব মুনের স্বজনরা থানায় যায়। পরে তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকী দুইজনের লাশ শহীদ তাজউদ্দীন আহমেদ হাসপাতালে রয়েছে।