‘চালবাজ’ ট্রেলারে শাকিব-শুভশ্রীর খুনসুটি

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি অভিনীত ছবি ‘চালবাজ’। অনেকদিন ধরে ছবিটির অপেক্ষায় আছেন ঢাকাই সুপারস্টারের ভক্তরা। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ পেল ছবিটির ট্রেলার।

আজ রোববার প্রকাশ পেয়েছে ‘চালবাজ’ ছবির ট্রেলার। যৌথ প্রযোজনার ছবিটির লগ্নিকারক হিসেবে আছে ভারতের এসকে মুভিজ ও বাংলাদেশের অ্যাকশনকাট এন্টারটেইনমেন্ট। পরিচালনা করছেন জয়দীপ মুখার্জি ও অনন্য মামুন।

ছবির কাহিনি নিয়ে পরিচালক অনন্য মামুন শুটিং ফ্লোরে যাওয়ার আগে বলেছিলেন, শাকিব ভাই একজন লন্ডন প্রবাসী যুবক। যে কিনা বোনের বিয়ের টাকা জোগাড় করতে সেখানে যায়। কিন্তু কাজ খুঁজে পায় না। রাজ্যের হতাশা এসে ভর করে তার চোখে মুখে। শুভশ্রীর সাথে তার লন্ডনেই পরিচয় হয়।

তিনি বলেন, ‘চালবাজ’ ছবিটি রিমেক। তবে কোনো ছবির রিমেক এটা এখন বলতে চাচ্ছি না। এর আগে ২০১৭ সালের জুনে ছবিটির শুটিং-এর জন্য লন্ডন যান শাকিবসহ ভারতীয় ইউনিট। কিন্তু কলকাতার টেকনিশিয়ানদের সংগঠন নানা বিষয়ে আপত্তি তুললে থমকে যায় দৃশ্যায়ন। কয়েক মাস পর অবশ্য শুরু হয় শুটিং।

ছবিটি পরিচালনা করছেন জয়দীপ মুখার্জী। ‘চালবাজ’ ছবিটির প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ ও বাংলাদেশের অ্যাকশনকাট এন্টারটেইনমেন্ট।

এদিকে দর্শকদের বেশিরভাগই ট্রেইলারের প্রশংসা করেছেন। ছবিটি রিমেক হিসেবে নির্মাণ করা হয়েছে। এমনটা নির্মাতার পক্ষ থেকে আগেই জানিয়েছিল। তবে কোন ছবির রিমেক সেটা জানায়নি। ট্রেইলার দেখার পর বেশ কয়েকজন দর্শক দাবি করছেন ‘চালবাজ’ ছবিটি তেলেগু ছবি ‘প্যাটেল অন সেল’ এর রিমেক।

আজকেরবাজার/এমটি