জয়ের খোঁজে ব্যাটিং করছে সিলেট

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৫তম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স ও সিলেট থান্ডার। এবারের আসরে এ দুটি দলের অভিজ্ঞতা একদম বিপরীতমুখী। বিপিএলে নিজেদের জয়ের ধারা অব্যাহত রাখতে এই ম্যাচে নামছে খুলনা। অপরদিকে আসরে নিজেদের প্রথম জয়ের খোঁজে নামছে সিলেট।

শনিবার (২১ ডিসেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠায় খুলনার কাপ্তান মুশফিকুর রহীম। বেলা দেড়টায় থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা।

দুদলের মোকাবিলায় জয়-পরাজয়ের দিক থেকে অনেক এগিয়ে খুলনা। এখন পর্যন্ত ৩ ম্যাচে তিনটিতেই জিতেছে মুশফিকুর রহীমের দল। বিপরীতে চার ম্যাচে মাঠে নেমে একবারও জয়ের মুখ দেখেনি সিলেট। আজকের ম্যাচটি হবে পয়েন্ট টেবিলের দুই এবং ছয়ের লড়াই।

মজার বিষয় হচ্ছে চলতি মৌসুমে খুলনাই একমাত্র দল যারা এখনো হারেনি। শুক্রবার (২০ ডিসেম্বর) নিজেদের চতুর্থ ম্যাচে রংপুরকে উড়িয়ে দিয়েছে তারা। জয় পেয়েছে ৮ উইকেটে; তাও ৪৫ বল হাতে রেখে। ধারাবাহিক জয়ে খুলনার আত্মবিশ্বাস তুঙ্গে।

সিলেট থান্ডার্স একাদশ: মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আব্দুল মাজিদ, নাজমুল হোসেন মিলন, সোহাগ গাজী, মনির হোসেন খান, এবাদত হোসেন, আন্দ্রে ফ্লেচার, ক্রিসমার সান্তোকি, জনসন চার্লস ও নাভিন উল হক

খুলনা টাইগার্স একাদশ: রহমতউল্লাহ গুরবাজ, রাইলি রুশো, মুশফিকুর রহীম, শামসুর রহমান, রবি ফ্রাইলিংক, সাইফ হাসান, মেহেদী হাসান মিরাজ, শহিদুল ইসলাম, শফিউল ইসলাম, মোহাম্মদ আমির ও রবিউল হক।

আজকের বাজার/আরিফ