দেশে প্রথমবারের মতো শুরু হচ্ছে স্পোর্টস কনফারেন্স

২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের প্রথম স্পোর্টস বিজনেস কনফারেন্স স্পোর্টস হাব বাংলাদেশ-২০১৭। ইমেগো স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেডের উদ্যোগে কৃষিবিদ ইন্সটিটিউশনের অডিটোরিয়ামে দিনব্যাপী  এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

খেলাধুলা নিয়েই যাদের ধ্যানজ্ঞ্যান তাদের সাথে ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠকদের সেতুবন্ধন হিসেবে কাজ করার লক্ষ্য নিয়ে অনুষ্টিত হবে স্পোর্টস হাব বাংলাদেশ। সম্মেলনে বিভিন্ন বিষয়ে নিজেদের ভাবনা তুলে ধরবেন ক্রীড়া সংশ্লিষ্ট সফল ব্যক্তিবর্গ।

সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজন করা হবে ‘স্পোর্টস বিজনেস আইডিয়া কম্পিটিশন।’  এ প্রতিযোগিতায় বিজয়ী তিনজন শিক্ষার্থীকে প্রদান করা হবে স্মারক ও অর্থ পুরষ্কার। যেকোনো তথ্য ও নিবন্ধনের জন্য ০২-৮৮৩৬০৮১ নম্বরে যোগাযোগের আহ্বান করা হয়েছে।

পুরো আয়োজনের নলেজ পার্টনার হিসেবে থাকবে থাকছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)।

রোববার এ সংক্রান্ত সমঝোতা স্মারক সাক্ষর করে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ ও স্পোর্টস হাব বাংলাদেশ ২০১৭’র উদ্যোক্তা ইমেগো স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেড।

এ সময় ইউল্যাবের উপাচার্য ডক্টর জহিরুল হক, স্কুল অব বিজনেস অনুষদের ডিন অধ্যাপক ইমরান রহমান, রেজিস্ট্রার অধ্যাপক আক্তার আহমেদ, ইমেগো স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক কাজী সাবির, ইমেগো স্পোর্টসের সহ-প্রতিষ্ঠাতা ও চিফ মার্কেটিং অফিসার তামজিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

আজকের বাজার: সালি / ১৪ আগস্ট ২০১৭