নববধূর বেশে ক্যাটরিনা

বলিউডে আবেদনময়ী নায়িকাদের মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ। এবার সেই ক্যাটরিনাকে দেখা গেল নতুন রূপে। নাক-কানে ভারী অলংকার, পরনে ঝলমলে লেহেঙ্গা। আদর্শ নববধূ বলতে ঠিক যা বোঝায়, তেমনটাই সেজেছেন ক্যাটরিনা।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, এর ফলে অনেকের মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে যে, তবে কি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ক্যাটরিনা? না, তা নয়। ক্যাটরিনার আসন্ন ছবি ‘জিরো’র প্রয়োজনে, শুটিংয়ের সেটে ক্যাটরিনাকে দেখা গেছে নববধূর বেশে। যা এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট দুনিয়ায়।

প্রতিবেদনে বলা হয়, একটি পিচ রঙের লেহেঙ্গা পরেছিলেন ক্যাটরিনা। এ ছাড়া নাকে, কানে ও মাথায় ভারী ও কারুকার্যপূর্ণ অলংকার দেখা গেছে। এ থেকেই বলিউড-সংশ্লিষ্টরা ধারণা করে নিচ্ছেন, ‘জিরো’ ছবিতে থাকছে একটি বিয়ের দৃশ্য।

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। পর্দায় বামন হিসেবে উপস্থিত হবেন তিনি। তবে ক্যাটরিনার চরিত্রটিও কম বৈচিত্র্যপূর্ণ নয়। ক্যাটরিনাকে দেখা যাবে এমন একজন অভিনেত্রীর চরিত্রে, যিনি অতিমাত্রায় অ্যালকোহলে আসক্ত।

জানা গেছে, সবাই চিন্তা করছে শাহরুখ একমাত্র শারীরিক প্রতিবন্ধকতা নিয়ে ছবিতে অভিনয় করেছেন। কিন্তু ছবিতে আনুশকা ও ক্যাটরিনার চরিত্রও কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন হবে। ক্যাটরিনা একজন অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন। কিন্তু কেউ জানে না, অভিনেত্রীর পাশাপাশি একজন অ্যালকোহলে আসক্ত হিসেবেও দেখা যাবে তাকে।

অন্যদিকে আনুশকা শর্মা একজন বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করছেন। ছবির নির্মাতারা এ বিস্তারিত বিষয়গুলো গোপন রেখেছেন। তারা চান না এই ব্যাপারে খুব বেশি তথ্য দিতে। ছবিটি পরিচালনা করছেন আনন্দ এল রায়। প্রযোজনায় রয়েছেন শাহরুখপত্নী গৌরী খান ও আনন্দ এল রায়।

জানা গেছে, আসছে বড়দিন সামনে রেখে চলতি বছরের ২১ ডিসেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ज़ीरो the ? #zerothefilm मुंबई फ़िल्मcity

A post shared by Katrina Kaif (@katrinakaif) on


আজকেরবাজার/এমকে