নারায়ণগঞ্জে ইয়াবা-ফেনসিডিলসহ ল্যান্ড ক্রুজার জব্দ, গ্রেফতার ৫

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বৃহস্পতিবার ভোরে ইয়াবা-ফেনসিডিলসহ একটি ল্যান্ড ক্রুজার জব্দ করেছে পুলিশ। এই সময় পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

মাদক বিরোধী এই অভিযানে ওই পাঁচ মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১০ হাজার পিছ ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকা জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকার রামপুরার বনশ্রী এলাকার শাহাবুদ্দিনের ছেলে সোহাগ খান (৩৩), বন্দর উপজেলার মিনার বাড়ির রতনের বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (১৯), ফতুল্লার কুতুবআইলের মোবারক হোসেন কল্লোলের ছেলে রবিন (৩০), ফতুল্লার সস্তাপুরস্থ লামাপাড়ার বাবুলের ছেলে হাবিব (২২) ও ফতুল্লার শিবু মার্কেট এলাকার ফজলুল হকের ছেলে রাসেল (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা স্টেডিয়াম এলাকায় মাদক পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ল্যান্ড ক্রুজার গাড়ি দেখে সন্দেহ হয়। পরে গাড়িতে থাকা লোকদের চ্যালেঞ্জ করে গাড়ি তল্লাশী করে ১০ হাজার পিছ ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়। এছাড়া পাঁচ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা দীর্ঘদিন ধরে ফতুল্লার শিহারচর এলাকার ডাকাত রতনের শেল্টারে ও তারই গাড়ি দিয়ে বিভিন্ন এলাকায় মাদক পাচার করে আসছিল।

উল্লেখ্য, তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

আজকের বাজার/একেএ