নিখোঁজের ১১দিন পর সোহেল তাজের ভাগনে উদ্ধার

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের অপহৃত ভাগনে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে পাওয়া গেছে। বৃহস্পতিবার সকাল পৌনে সাতটার দিকে নিজের ফেসবুকে লাইভে এসে এ তথ্য জানান সোহেল তাজ।

নিখোঁজের ১১দিন পর বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহের তারাকান্দার একটি রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ সৌরভকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে সোহেল তাজ ফেসবুকে জানান, সৌরভকে পুলিশ হেফাজতে রেখে এখন ঢাকায় নিয়ে আসা হচ্ছে। তবে সৌরভকে কোথায় পাওয়া গেছে সোহেল তাজ ফেসবুক লাইভে সেই জায়গাটির নাম উল্লেখ করেননি।

এর আগে সোমবার দুপুর ২টার দিকে ঢাকা রিপোটার্স ইউনিটির (ডিআরইউ) সাগর–রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম সৌরভকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান মামা সোহেল তাজ। এর জন্য প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তিনি। সংবাদ সম্মেলনে সোহেল তাজের সঙ্গে উপস্থিত ছিলেন সৌরভের মা সৈয়দা ইয়াসমিন আরজুমান ও বাবা মো. ইদ্রিস আলম।

প্রসঙ্গত, গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সৌরভ অপহরণের শিকার হন। সোহেল তাজ এর আগে ফেসবুক পেজ থেকে এ বিষয়ে পোস্ট দিয়ে ভাগনেকে ফিরিয়ে দেওয়ার অনুরোধও জানিয়েছিলেন অপহরণকারীদের প্রতি। তবে সৌরভকে ওই সময় ফিরে পাওয়া যায়নি।

আজকের বাজার/এমএইচ