নিজের মেয়েকে চিনতে পারছেন না সৈয়দ আশরাফুল

ফুসফুস ক্যানসারে আক্রান্ত কিশোরগঞ্জ-১ আসনের সাংসদ ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম গুরুতর অসুস্থ। তার অবস্থা এখন এতটাই খারাপ যে তিনি কাউকে চিনতে পারছেন না। এমনকি নিজের মেয়েকেও চিনতে পারছেন না।

রোববার (৪ নভেম্বর) বিকেলে কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে জেলহত্যা দিবসের আলোচনায় সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই মেজর জেনারেল (অব) সৈয়দ শাফায়াত ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, ৩ দিন আগে আমি ব্যাংকক থেকে এসেছি। তিনি (সৈয়দ আশরাফ) আমাকে চিনতে পারছেন না। এমনকি নিজের মেয়েকেও চিনতে পারছেন না। তিনি গুরুতর অসুস্থ।

তিনি আরো বলেন, এ পরিস্থিতিতে আমরা এখন রাজনীতি নয়, তার চিকিৎসার দিকেই বেশি গুরুত্ব দিচ্ছি।

সৈয়দ আশরাফকে নিয়ে নানা ধরনের অপপ্রচার ও স্বার্থসিদ্ধির চক্রান্ত হচ্ছে বলে বক্তব্যে উল্লেখ করেন শাফায়াত ইসলাম। এসব মিথ্যা ও অপপ্রচারের প্রতিবাদ করে সৈয়দ আশরাফের জন্য সবাইকে দোয়া করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমার ভাই যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরতে পারেন, সে চেষ্টাই করা হচ্ছে। তাকে নিয়ে অহেতুক গুজব ছড়াবেন না। সবার প্রতি এই অনুরোধ জানাই।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. রুহুল আমিন খানের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম, কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সুলতানা রাজিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ সাদী প্রমুখ।

আজকের বাজার/এমএইচ