নির্বাচনে জয়লাভ করায় আওয়ামী লীগকে অভিনন্দন এমসিসিআইয়ের

জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবারের মতো জয়লাভ করার সফল কৃতিত্বের জন্য বাংলাদেশ আওয়ামী লীগকে অভিনন্দন জানিয়েছে ব্যবসায়ীদের অন্যতম শীর্ষ সংগঠন মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এমসিসিআই)।

আজ সোমবার সংগঠনটির সভাপতি কামরান টি রহমান স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় এমসিসিআই জানায়, এই বর্ণাঢ্য বিজয়ের মধ্যে দিয়ে বাংলাদেশের জনগণের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটেছে এবং দেশবাসী আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারের প্রতি আস্থা রেখেছেন।

আওয়ামী লীগ সরকাররের চতুর্থ মেয়াদের যাত্রার প্রারম্ভে সংগঠনটি শুভেচ্ছা জানিয়ে আরও বলেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারের প্রতি তাদের সমর্থন থাকবে। নতুন সরকার দেশকে আরও উন্নত এবং সমৃদ্ধ ভবিষ্যতের দিকে নিয়ে যাবে বলে এমসিসিআই আশাবাদ ব্যক্ত করে।

সংগঠনটি মনে করে, আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ গত দেড় দশকে অবকাঠামোগত উন্নয়ন ও অর্থনৈতিক অগ্রগতির এক নতুন যুগে প্রবেশ করেছে। এমসিসিআই আশা করছে, আগামী মেয়াদে আওয়ামী লীগ তাঁর নির্বাচনী অঙ্গীকার অনুযায়ী স্বচ্ছতা, সুশাসন বজায় রেখে কর্মসংস্থান তৈরি এবং জনপ্রশাসনের জবাবদিহিতার উপর অধিক জোর দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে। একইসাথে দেশে ব্যবসাবান্ধব উন্নত পরিবেশ তৈরি এবং দেশী-বিদেশী উভয় ধরনের ব্যবসার প্রসারে প্রয়োজনীয় নীতি সহায়তা প্রদান করবে। (বাসস)