পপির অপেক্ষা…

এক সময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি সম্প্রতি আবারো অভিনয়ে ফিরেছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন জাতীয় পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী। এসব ছবির মধ্যে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’র বেশকিছু অংশের কাজ শেষ করেছেন তিনি।

এ ছবিতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা আমিন খানকে। পপি বলেন, এ ছবির কাজটি বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছে। ছবিতে আমি একজন পুলিশ ইন্সপেক্টরের চরিত্রে অভিনয় করছি। দীর্ঘদিন পর আমিন ভাইয়ের সঙ্গে কাজ করছি।

তিনি বলেন, এর আগেও উনার সঙ্গে একাধিক কাজ করেছি। মাঝখানে কোনো কাজ হয়নি আমাদের। সেটা কাটিয়ে একসঙ্গে কাজ করছি বলে আলাদা ভালো লাগা অনুভব করছি।

সামনে ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ নামের নতুন দু’টি ছবিতে কাজ করার কথা রয়েছে পপির। দু’টি ছবিই পরিচালনা করবেন শহীদুল ইসলাম খান। গত বছর সবশেষ ‘সোনাবন্ধু’ নামে একটি ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পান এই জনপ্রিয় অভিনেত্রী।

নতুন ছবি প্রসঙ্গে পপি বলেন, এই দীর্ঘ ক্যারিয়ারে বিভিন্ন গল্পের ছবিতে আমি কাজ করেছি। এখন আমার চাওয়াটা ভিন্ন। এখন এমন কিছু চরিত্রে আমি কাজ করতে চাই যেগুলো সারা জীবন দর্শকের মনে দাগ কাটবে। এই ধরনের চরিত্র বা গল্পে কাজ করার অপেক্ষা করছি। গতানুগতিক গল্পের ছবিতে তো চাইলেই কাজ করা যায়। এখন তো ভালো প্রোডাকশনের কাজও কম হচ্ছে।

ছোট পর্দায় অভিনয় সম্পর্কে জানতে চাইলে পপি বলেন, সবসময়ই টিভি নাটকে কাজ করা হয় না। ঈদে ছোট পর্দায় দর্শকের জন্য মাঝে মাঝে কাজ করি। এবারো বেশকিছু কাজের প্রস্তাব এসেছে। তবে এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। হয়তো ভালো লাগলে কাজ করব।

এস/