পরিপূর্ণ ব্যবসায়ী সুজানা

স্বপ্ন এবার পরিপূর্ণ হতে যাচ্ছে দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানার। এবার পুরোপুরি ব্যবসায় মনোযোগী হয়েছেন তিনি। আগামি ৬ এপ্রিল শুক্রবার তিনি শুরু করবেন তার ফ্যাশন ব্যবসা প্রতিষ্ঠান ‘সুজানাস ক্লোজেট’। রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে, ই ব্লকের ৬৭/ডি হাউজে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু করছেন বলে জানান তিনি।

সুজানা বলেন, আগের প্রতিষ্ঠানের শোরুমটি অন্যের সঙ্গে শেয়ারে ছিল। এবার এককভাবে দিচ্ছি। নিজের মতো প্রতিষ্ঠানটি সাজাচ্ছি। এখানে সময়োপযোগী বিভিন্ন পোশাক পাবেন সবাই। আমি নিজেও ফ্যাশন সচেতন। সেই দিক থেকে বিবেচনা করে এই প্রতিষ্ঠানটি শুরু করছি। ‘সুজানাস ক্লোজেট’ এ দেশের বাইরের বিভিন্ন ফ্যাশনেবল পোশাক পাওয়া যাবে।

তিনি জানান, আমি সব সময় চেয়েছি আমার নিজস্ব ফ্যাশন ভাবনা আমার ভক্তদের মাঝে ছড়িয়ে দিতে। আমার দীর্ঘ দিনের সেই স্বপ্ন পূরণ হয়েছে। তাই ঈদের মতো বড় উৎসবকে সামনে রেখে ‘সুজানাস ক্লোজেট’ চালু করতে যাচ্ছি। সময়ের সঙ্গে নারীদের রুচিকে প্রাধান্য দিয়ে সাজানো হচ্ছে আমার ফ্যাশন হাউজ।

উল্লেখ, এর আগে গেল বছরের সেপ্টেম্বরে সুজানা ব্যবসা অংশীদারিত্বে ব্যবসা শুরু করেছিলেন। ছোট পরিসরে হওয়ায় ব্যক্তিগত কারণে সেখান থেকে নিজেকে গুটিয়ে নেন। এবার সম্পূর্ণ ব্যক্তিগত ভাবে শুক্রবার থেকে ‘সুজানাস ক্লোজেট’ চালু করতে যাচ্ছেন তিনি। বর্তমানে সুজানা আছেন সিঙ্গাপুর, ঢাকায় ফিরবেন বৃহস্পতিবার দুপুরে।

এস/