ফরিদপুরে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

ফরিদপুর সদর উপজেলার হাট গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওই স্কুলের সহকারী শিক্ষক রেজাউল করিমকে আটক করেছে পুলিশ।

বুধবার ০৯ আগস্ট বিকেল সাড়ে চারটার দিকে তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

স্কুলের শিক্ষার্থীরা জানায়, নানা প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে কয়েকবার ধর্ষণ করেন স্কুলের কৃষি বিষয়ক খণ্ডকালীন শিক্ষক রেজাউল করিম।

বিষয়টি স্কুলছাত্রী তার পরিবারকে জানালে বিক্ষুব্ধ হয়ে উঠেন সবাই।

বুধবার সকাল থেকেই ওই শিক্ষকের বিচার দাবিতে স্কুলের মাঠে বিক্ষোভ করে শিক্ষার্থী ও অভিভাবকরা। একপর্যায়ে প্রহারও করা হয় ওই শিক্ষককে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে ওই শিক্ষককে উদ্ধার করে এক রুমে আটকে রাখেন অন্য শিক্ষকরা।

পরে খবর দেয়া হয় ম্যানেজিং কমিটি ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে। পরে নির্বাহী কর্মকর্তা প্রভাংসু সোম মহান বিদ্যালয়ে উপস্থিত হয়ে পুলিশ খবর দিয়ে ওই শিক্ষককে আটক করে নিয়ে যায়।

এ ঘটনার পর ওই শিক্ষকের কঠোর শাস্তি হবে নির্বাহী কর্মকর্তার এমন আশ্বাসের পরে শান্ত হয় এলাকাবাসী।

ফরিদপুর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মো. নাজিম উদ্দিন জানান, উত্তেজিত জনতাকে প্রশমিত করতে ওই শিক্ষককে আটক করে নিয়ে আসা হয়েছে। এখনো ওই শিক্ষক পুলিশ হেফাজতে রয়েছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

দোষী হলে অবশ্যই অভিযুক্তকে আইনের আওতায় আনা হবে জানিয়ে এই কর্মকর্তা বলেন, এখনো পর্যন্ত এই ঘটনায় কেউই থানায় অভিযোগ দেননি। তারপরও পুলিশ বিষয়টি তদন্ত করছে।

আজকের বাজার: আরআর/ ১০ আগস্ট ২০১৭