বরগুনায় যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা, গেপ্তার ১

বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহত রিফাত শরিফের বাবা দুলাল শরিফ বাদী হয়ে মামলাটি করেন। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে একজনকে আটক করেছে পুলিশ।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মাহমুদ হোসেন জানান, সকাল ৮টার দিকে শহরের বিকেপি এলাকা থেকে চন্দন নামে অভিযুক্ত এক যুবককে আটক করা হয়।

ওসি বলেন, নিহত রিফাত শরীফের (২২) বাবা বৃহস্পতিবার সকালে ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

নিহত রিফাত বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের মাইঠা-লবনগোলা এলাকার বাসিন্দা ছিলেন। সে তার বাবা-মায়ের একমাত্র ছেলে ছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে দশটার দিকে স্ত্রীকে কলেজে দিয়ে আসার সময় বরগুনা সরকারি কলেজের সামনে তিন যুবক রিফাতকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বিকেল চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।

রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায়, সন্ত্রাসী দুই যুবক ধারালো দা দিয়ে একের পর এক কোপাতে থাকে রিফাতকে। এ সময় রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি দুই সন্ত্রাসীকে বারবার প্রতিহত করার চেষ্টা করেও ব্যর্থ হন। এ ঘটনাটি পুলিশের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার আওতায় ছিল।

নিহত রিফাতের বাবা দুলাল শরীফ জানান, দুইমাস আগে রিফাত বরগুনার পুলিশ লাইন এলাকার কিশোরের মেয়ে আয়শা আক্তার মিন্নিকে বিয়ে করে। নিজের সাবেক স্ত্রী দাবি করে পশ্চিম কলেজ সড়কের নয়ন নামের এক যুবক মিন্নিকে উত্যক্ত করতে শুরু করে এবং ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করে। এ নিয়ে রিফাতের সাথে নয়নের চরম বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরে সকালে নয়ন, রিফাত ফরাজী, রিশান ফরাজী ও রাব্বি আকন রিফাতকে চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।

আজকের বাজার/এমএইচ