বসুন্ধরা পেপার বাজারে নিয়ে এলো মশার কয়েল

পুঁজিবাজারে তালিকাভুক্ত বসুন্ধরা পেপার মিলস নতুন পণ্য হিসেবে মশার কয়েল বাজারজাতকরন করতে যাচ্ছে।বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লিমিটেড। এই কোম্পানিটির ‘মশার বিরুদ্ধে এক্সট্রিম সুরক্ষা’ স্লোগানে এক্সট্রিম মসকুইটো কয়েলের মোড়ক উম্মোচন করা হয়েছে।
রোববার (১৬ সেপ্টেম্বর) সকালে বসুন্ধরা ইন্ডাষ্ট্রিয়াল হেডকোয়টার-২ এ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বসুন্ধরা পেপারের মশার কয়েলের বাজারজাতকরনের তথ্য জানানো হয়েছে। মশার কয়েলের মোড়ক উম্মোচন করেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান।

মোড়ক উম্মোচন অনুষ্ঠানে জানানো হয়, ডাইমেফ্লুথ্রিন সমৃদ্ধ প্লান্ট ফাইবার দিয়ে মশার কয়েলটি তৈরী করা হয়েছে। এতে ১৫ মিনিটেই মশা দূরীকরণে কার্যকর। ফাইবার কয়েল হওয়ায় এটি ভাঙে না। আর একটানা ৮ ঘন্টা সুরক্ষা দিবে। পরিবেশবান্ধব, কম ধোঁয়া ও এসিডমুক্ত হওযায এটি মানব স্বাস্থ্যের জন্য সহনীয়।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তাফিজুর রহমান, প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) মির্জা মুজাহিদুল ইসলাম, বসুন্ধরা গ্রুপের পেপার সেক্টরের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস) মো. মাসুদুজ্জামান, হেড অব এসসিএম খায়রুল বশির খান, হেড অব এইচআর মো. দেলোয়ার হোসেন ও জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মোহম্মদ তৌফিক হাসানসহ উর্ধতন কর্মকর্তারা।
জাকির/আজকের বাজার