বিএনপি আশাবাদি

আগামি ২৯শে মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার অনুমতি পাওয়ার বিষয়ে আশাবাদী বিএনপি। আজ মঙ্গলবার বেলা ১১টায় সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক শেষে এ কথা বলেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

নজরুল ইসলাম বলেন, আমরা এর আগেও সমাবেশের অনুমতি চাইতে বিভিন্ন সময় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সঙ্গে কথা বলেছি। কিন্তু তারা অনুমতি দেননি। এবার সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে এসেছি, আশা করি তারা অনুমেতি দেবেন।

তিনি বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে ২৯ মার্চ সমাবেশের অনুমতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে। তিনি বিষয়টি ইতিবাচক হিসেবে দেখেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের জানিয়েছেন, বিষয়টি নিয়ে তিনি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলবেন এবং সেটা আজই।

বিএনপির এই নেতা বলেন, আমরা আশা করছি এবার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পাবো। সে অনুযায়ীই আমরা এগিয়ে এগিয়ে যাচ্ছি।

দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ ও এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন। মহান স্বাধীনতা দিবস ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জনসভা করবে দলটি।

এস/