বেশ উচ্ছ্বসিত মিম

বেশ উচ্ছ্বসিত বিদ্যা সিনহা মিম। কারণ তার অভিনীত ‘সুলতান : দ্য সেভিয়ার’ সিনেমাটি মুক্তি পেয়েছে বাংলাদেশের একশ’র বেশি প্রেক্ষাগৃহে। সিনেমাটি মুক্তির পর বেশ সাড়া পাচ্ছেন তিনি।

চলতি বছর ‘আমি নেতা হব’, ‘পাষাণ’ সিনেমার পর গত শুক্রবার কলকাতার রাজা চন্দ্র পরিচালিত এ সিনেমা মুক্তি পায়। যদিও ‘সুলতান’ সিনেমাটি গত ঈদে মুক্তির চিন্তা ছিল প্রযোজনা প্রতিষ্ঠানের, তবে তা আইনি জটিলতার কারণে আটকে যায়।

মিম বলেন, ‘সিনেমা মুক্তির পর এ পর্যন্ত অনেক জায়গা থেকে ফোনকল পেয়েছি। অনেকেই সিনেমাটি দেখে শুভেচ্ছা জানিয়েছেন। আর কিছু ভক্ত দেশের বিভিন্ন সিনেমা হলে হাউজফুল যাচ্ছে সেই ছবি তুলে আমার ফেসবুকে ইনবক্স করার পাশাপাশি ট্যাগও করেছে।

আমি নিজেও কয়েকটি সিনেমা হলের খবর নিয়েছি। এখন পর্যন্ত বেশ ভালো চলছে সিনেমাটি। মুক্তির আগে কলকাতায় সিনেমাটির প্রচারণা হলেও বাংলাদেশে খুব একটা হয়নি। তারপরেও দর্শক এটি গ্রহণ করছে। এজন্য বেশ ভালো লাগছে আমার।’

মিম আরও জানান, সিনেমার কয়েকটি গান আগেই দর্শকরা ইউটিউবে দেখে পছন্দ করেছেন এবং এই সিনেমার গল্পটা অসাধারণ। তা ছাড়া এতে বাংলাদেশের বেশ কয়েকজন শিল্পী অভিনয় করেছেন। সব মিলে এটা দর্শককে আকৃষ্ট করবে বলে মনে করি।

রাজা চন্দ্র পরিচালিত এই ছবিটি গত ঈদে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। পশ্চিমবঙ্গে দারুণ ব্যবসা করে সিনেমাটি। এটিতে কলকাতার নায়ক জিতের বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম।

আজকের বাজার/এসএম