ভেট্টোরির বেতন দিনে দুই লক্ষেরও বেশি

বাংলাদেশে কাজ করতে আসা কোচদের মধ্যে সবচেয়ে ধনী ড্যানিয়েল ভেট্টোরি। মোট ১০০ দিনের চুক্তি তাঁর সঙ্গে। প্রতিদিনের বেতন করসহ  দিনে দুই লাক্ষেরও বেশি।

১০০ দিন কাজ করবেন, প্রতিদিনের বেতর করসহ দুই লাক্ষের ও বেশি। বাংলাদেশ জাতীয় দলের কোচদের মধ্যে ড্যানিয়েল ভেট্টোরিকে সবচেয়ে ধনী মানুষ বলা যায়। কিন্তু পয়সা উশুল করার সুযোগ পাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ভারত সফরের জন্য জাতীয় দলের ক্যাম্পে স্পিনার আছেন মাত্র তিনজন। দুই বাঁ হাতি স্পিনার সাকিব আল হাসান, আরাফাত সানি ও লেগ স্পিনার আমিনুল ইসলাম। সাকিব কিংবা সানিকে আলাদা সময় দিতে দেখা যায়নি।গত কাল দুই দিন বেশি সময় দিয়েছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম সঙ্গে ।তরুণ লেগ স্পিনারকে প্রায় ৪০ মিনিট সময় দিয়েছেন এই কিউই কিংবদন্তি।

গতকাল বিকালে মিরপুর ইনডোরে বোর্ড সভাপতি নাজমুল হাসান নতুন কোচ ভেট্টরির সাথে বৈঠক করার পর তিনি ,বলেন ,সমস্যা হচ্ছে ভেট্টরির মতো কোচ এখানে এসেছে, কিন্তু আমাদের এই মুহূর্তে এখানে কোনো স্পিনার নেই। অথচ দল যাচ্ছে ভারতের মতো শক্তিশালী একটি দলের বিপক্ষে টি-টোয়েন্টি এবং টেস্ট খেলতে, সে তো দেখারই সুযোগ পাচ্ছে না তাদের।’

তবে আজ থেকে লেগ স্পিনার রিশাদ হোসেন, অফ স্পিনার মেহেদি হাসান মিরাজ ও নাঈম হাসানকে জাতীয় দলের ক্যাম্পে পাচ্ছেন ভেট্টোরি বাংলাদেশ দল ভাগ হয়ে জাতীয় দলের প্রস্তুতি ম্যাচ খেলতে জাতীয় লিগ থেকে ডেকে পাঠানো হয়েছে ৯ ক্রিকেটারকে এদের মধ্যে আছেন তিন স্পিনার

আজকের বাজার/আরিফ