ভ্রমণ আনন্দকে পূর্ণতা দিতে ইউএস-বাংলার দুবাই প্যাকেজ

দুবাই ভ্রমণ আনন্দকে পূর্ণতা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘোষণা করেছে আকর্ষণীয় দুবাই প্যাকেজ।
২ রাত ৩ দিন প্যাকেজের নূন্যতম খরচ জনপ্রতি ৭৯ হাজার ৯৯০ টাকা। বর্তমানে ইউএস-বাংলা প্রতিদিন ঢাকা থেকে দুবাই ও শারজাহতে ফ্লাইট পরিচালনা করছে।
কভিড-১৯ পরবর্তীতে বাংলাদেশী পর্যটকদের বিশ্বের অন্যতম আকর্ষণীয় শহর দুবাই এর বিভিন্ন গন্তব্যে ভ্রমণের প্রবণতা দেখা যায়। পর্যটকদের ভ্রমণকে আরো আকর্ষণীয় করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দুবাই ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। অফারটি আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কার্যকর থাকবে।
দুবাইয়ের ল্যান্ডমার্ক গ্র্যান্ড হোটেল অত্যন্ত জনপ্রিয় হোটেল, যেখানে দুইরাত থাকার ব্যবস্থা আছে ভ্রমণ প্যাকেজে। অফারটি প্রাপ্ত বয়স্ক দুইজন পর্যটক এর জন্য প্রযোজ্য হবে। প্যাকেজে সকল প্রকার ট্যাক্সসহ ঢাকা-দুবাই-ঢাকা রিটার্ণ এয়ার টিকেটসহ বুফে ব্রেকফাস্ট অন্তর্ভূক্ত রয়েছে। এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারের সুবিধা রয়েছে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও বাচ্চাদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে। প্যাকেজটি সংগ্রহ করতে কোনো ধরনের অতিরিক্ত চার্জ ছ্ড়াাই ৬ মাসের ইএমআই সুবিধা দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। যা জনপ্রতি মাসে ১৩ টাকা ৩৩১ টাকা।
আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্স এর যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার ও হলিডে অফিস থেকে সংগ্রহ করা যাবে।
দুবাই হলিডে প্যাকেজ অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সকল সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।