মিডিয়া দখলে রাখতে হবে: জয়

সরকারের বিরুদ্ধে অপপ্রচারের জবাব দিতে অলআউট ক্যাম্পেইনিং আনতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তিনি বলেছেন, আমাদের মিডিয়া দখলে রাখতে হবে। এছাড়া আগামী নির্বাচনের আগে আওয়ামী লীগের সঙ্গে প্রচারে নামারও ইচ্ছার পোষণ করেছেন তিনি।

সোমবার ১১ ডিসেম্বর বিকেলে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় নেতা ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ পরামর্শ দেন।

সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফকে উদ্দেশ করে জয় বলেন, আপনাকে এখন কথাবার্তা কম বলতে দেখা যায় কেন? জবাবে হানিফ বলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তো কথা বলেন। এর জবাবে জয় বলেন, শুধু ওবায়দুল কাদের কথা বললেই হবে না। কেন্দ্রীয় নেতা সবাইকে যার যার অবস্থানে থেকে কথা বলতে হবে। তিনি বলেন, ৭৫ পরবতী সময়ে বিএনপিসহ আওয়ামী লীগ বিরোধী শক্তিরা মিডিয়া দখল করে আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার অব্যাহত রাখে।

তিনি মূলত সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো প্রচার করতে আওয়ামী লীগ নেতাদের পরামর্শ দিয়েছেন। তিনি বলেছেন, বিএনপি সন্ত্রাসী ও দুর্নীতিবাজ, লুটপাটকারীদের দল। খুনিদের আড্ডাখানা এ দলে। এগুলো জনগণের কাছে তুলে ধরতে হবে। মানুষের মধ্যে এখন মাইন্ডসেট হয়েছে আওয়ামী লীগ ক্ষমতায় থাকুক কিন্তু বিএনপি সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে সেই মাইন্ডসেট ভেঙে দিতে চাচ্ছে। এটা মোকাবেলায় আমাদের মিডিয়া দখল রাখতে হবে।

আজকের বাজার: আরআর/ ১২ ডিসেম্বর ২০১৭