যাত্রাবাড়ী মৎস্য আড়তে ৭টি প্রতিষ্ঠানকে ১৮ লাখ টাকা জরিমানা

রাজধানীর যাত্রাবাড়ী মৎস্য আড়তে অভিযান চালিয়ে জাটকা সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৭টি প্রতিষ্ঠানকে ১৮ লাখ ৪৫ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
এ সময় প্রায় ২ হাজার ৬১৭ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়েছে। পরবর্তীতে বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও অসহায় দুঃস্থদের মধ্যে এসব ইলিশ মাছ বিতরণ করা হয়।
র‌্যাব-১০ এর সহকারি পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব এসব তথ্য বাসসকে নিশ্চিত করে বলেন, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় আজ মঙ্গলবার ভোরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। জেলা মৎস্য অধিদপ্তরের সহকারি প্রকল্প কর্মকর্তার উপস্থিতিতে এ অভিযান চালানো হয়।
র‌্যাব জানিয়েছে, অভিযানে রাসেল মৎস্য আড়ৎকে ৮ লাখ ১০ হাজার টাকা, মাইদুল এন্টারপ্রাইজকে ২ লাখ ৫ হাজার টাকা, রহমান মৎস্য আড়ৎকে ২ লাখ ৫ হাজার, আল্লাহ ভরসা মাছের আড়ৎকে ২ লাখ ৫ হাজার টাকা, শিব শংকরী মাছের আড়ৎকে ৪ লাখ ১০ দশ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া তাহমিনা মৎস্য আড়ৎকে ৫ হাজার টাকা ও জগন্নাথ মৎস্য আড়ৎকে ৫ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।।
এএসপি এনায়েত কবির সোয়েব জানান, এ সময় ১০ লাখ ৪৬ হাজার ৮শ’ টাকা মূল্যের ২ হাজার ৬১৭ কেজি জাটকা ইলিশ জব্দ করার পর বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও অসহায় দুঃস্থদের মধ্যে বিতরণ করা হয়।