যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্বান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।
প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্র। প্রথম ম্যাচ ৫ উইকেটে এবং দ্বিতীয়টি ৬ রানে হেরে যায় বাংলাদেশ।
দ্বিতীয় ম্যাচের একাদশ থেকে দু’টি পরিবর্তন এনেছে বাংলাদেশ। উইকেটরক্ষক-ব্যাটার জাকের আলি ও পেসার শরিফুল ইসলামের পরিবর্তে একাদশে সুযোগ হয়েছে লিটন দাস ও হাসান মাহমুদের।
সিরিজ জয় নিশ্চিত হওয়ায় আগের ম্যাচের একাদশ থেকে চারটি পরিবর্তন করেছে যুক্তরাষ্ট্র। অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল, স্টেভেন টেলর, হারমিত সিং ও আলি খানের জায়গায় একাদশে সুযোগ হয়েছে শায়ান জাহাঙ্গীর, নস্টুশ কেনজিগে, মিলিন্দ কুমার এবং নিসর্গ প্যাটেলের। এ ম্যাচে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দিবেন অ্যারন জোন্স।
বাংলাদেশ একাদশ : নাজমুল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও তানজিম হাসান সাকিব।
যুক্তরাষ্ট্র একাদশ : অ্যারন জোন্স (অধিনায়ক), অ্যান্ড্রিস গাউস, কোরি অ্যান্ডারসন, জসদীপ সিং, নীতীশ কুমার, শায়ান জাহাঙ্গীর, নস্টুশ কেনজিগে, মিলিন্দ কুমার, নিসর্গ প্যাটেল, শ্যাডলি ভ্যান শালকউইক ও সৌরভ নেত্রাভালকার। (বাসস)