লভ্যাংশ পাঠিয়েছে ৫ প্রতিষ্ঠান

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ টি প্রতিষ্ঠান সমাপ্ত হিসাব বছরের লভ্যাংশ বন্টন করেছে। প্রতিষ্ঠানগুলো হলো: ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্স, খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড, এসিআই, এসিআই ফরমুলেশন, ন্যাশনাল পলিমার লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

জানা যায়, ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএন এর মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে বলে জানায় প্রতিষ্ঠানটি।

খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৩০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএন এর মাধ্যমে গত ৩ জানুয়ারি বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে বলে জানায় প্রতিষ্ঠানটি আর গত ১৭ ডিসম্বর বোনাস লভ্যাংশ পাঠিয়েছিল।

এসিআই লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ও সাড়ে ৩ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএন এর মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে বলে জানায় প্রতিষ্ঠানটি।

এসিআই ফরমুলেশন লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৩৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএন এর মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে বলে জানায় প্রতিষ্ঠানটি।

ন্যাশনাল পলিমার লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত স্টক ডিভিডেন্ড আজ বিনিয়োগকারীদের বিও একাউন্টে পাঠিয়েছে বলে জানায় প্রতিষ্ঠানটি।

 

 

আজকের বাজার/মিথিলা