শঙ্কামুক্ত মোশাররফ করিম

বাংলা নাটকের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম একটি নাটকের শুটিং চলাকালে মঙ্গলবার ২৯ আগস্ট রাতে পূবাইলে অসুস্থ হয়ে পড়েন।  এরপর দ্রুত তাকে উত্তরার লুবনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) চিকিৎসাধীন আছেন তিনি। তবে চিন্তিত হবার কিছু নেই। বর্তমানে শঙ্কামুক্ত আছেন এ অভিনেতা।

হাসপাতালের ডাক্তার বলেছেন, কোন ভাবেই আজকে আর তিনি শুটিং করতে পারছেন না। কারণ একটানা শুটিং করেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তাই তাকে আজকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হচ্ছে।

‘জমজ ৮’ রচনা করেছেন অনিমেষ আইচ। নাটকটি পরিচালনায় আজাদ কালাম। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, রুমি, শাওনসহ আরও অনেকেই। বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ঈদের ৩য় দিন রাত ৮টা ৩০ মিনিটে নাটকটি প্রচার হবার কথা রয়েছে।

এর আগে নাটকটির সার্বিক তত্ত্বাবধানে থাকা অরণ্য পাশা গণমাধ্যমকে জানিয়েছিলেন, পুবাইলে নাটকটির শেষ অংশের শুটিং চলছিল। মঙ্গলবার রাতে মোশাররফ করিম ভাই একটু দেরি করেই শুটিং সেটে আসেন। এরপর রাত ১টার দিকে তিনি বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। এরপর দ্রুত তাকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর রাত ২টার দিকে তাকে হাসপাতালের সিসিইউতে নেওয়া হয়।

আজকের বাজার: আরআর/ ৩০ আগস্ট ২০১৭