শিপার্স কাউন্সিলের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

শিপার্স কাউন্সিল অফ বাংলাদেশ এর ৩৬তম বার্ষিক সাধারণ সভা শনিবার  ২০ জানুয়ারি ঢাকা ক্লাবের  হামিদুর রহমান সিন্হা লাউঞ্জে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মোঃ রেজাউল করিম এতে সভাপতিত্ব করেন।

সভায় বর্তমান আন্তর্জাতিক পরিস্থিতির প্রেক্ষাপটে দেশের সড়ক, নৌ, রেলওয়ে পরিবহন ও  বন্দর ব্যবস্থাপনাসহ দেশের সার্বিক অর্থনৈতিক অবস্থা বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। প্রায় ১০০ জন সদস্য সভায় যোগদান করেন। এছাড়া নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সাবেক সচিব ওয়ালিউল ইসলাম সহ অনেক ব্যক্তিবর্গ সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভার আলোচ্যসূচী অনুযায়ী গত বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী, পরিচালনা পর্ষদের বার্ষিক প্রতিবেদন-২০১৭,  অডিটকৃত ২০১৬-১০১৭ অর্থ বছরের ব্যালেন্স শীট ও হিসাব বিবরণী অনুমোদন এবং ২০১৭-২০১৮ অর্থ বছরের জন্য অডিটর নিয়োগ ও তাঁদের পারিশ্রমিক নির্ধারণ করা হয়। কাউন্সিলের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ তারেক কাউন্সিলের ২০১৮ এবং ২০১৯ মেয়াদের নব-নির্বাচিত অফিস বেয়ারার ও পরিচালকদের নাম ঘোষণা করেন।

নব নির্বাচিত অফিস বেয়ারার ও পরিচালকরা হলেন চেয়ারম্যান, মো: রেজাউল করিম, স্বত্তাধিকারী, এস. এন. জুট ইন্টারন্যাশনাল, সিনিয়র ভাইস চেয়ারম্যান আরিফুল আহ্সান, চেয়ারম্যান, সিল্ক কন্টেইনার লাইন্স লি. ভাইস চেয়ারম্যান, মোঃ মুনির হোসেন, পরিচালক, ড্রেস ওয়ার্ল্ড লিঃ এবং পরিচালকরা হলেন আরজু রহমান ভুঁইয়া, স্বত্তাধিকারী, আরজু জুট ট্রেডার্স কামরান উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক, গ্লোবাল জুট ট্রেডিং লি.  আফসার উদ্দিন আহমেদ, স্বত্তাধিকারী, জ্যোতি এন্টারপ্রাইজ  এ, কে, এম, আমিনুল মান্নান (খোকন), স্বত্তাধিকারী, ইষ্ট ওয়েষ্ট জুট ট্রেডিং কোঃ  মোহাম্মদ শাহজাহান খান, ব্যবস্থাপনা পরিচালক, এস এস শিপিং এন্ড চ্যাটারিং লি. এস, এম, বকতিয়ার, চেয়ারম্যান, এ্যাক্টিভ  লজেস্টিক্স মো. নুরুসছাফা বাবু, পরিচালক,  ইলেক্ট্রো মার্ট লি. ও জিয়াউল ইসলাম, পার্টনার, এম এস ফ্যাশন্স। নবনির্বাচিত অফিস বেয়ারার ও পরিচালকরা দায়িত্ব বুঝে নেন। চেয়ারম্যান, মো: রেজাউল করিম কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য পূর্ববর্তী পরিচালনা পর্ষদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

আজকের বাজার : এসএস / এলকে ২০ জানুয়ারি ২০১৮