সত্তা’য় লগ্নি টাকা ফেরত পেয়েছেন প্রযোজক

দুই বাংলার যৌথ নির্মিত চলচ্চিত্র ‘সত্তা’ এরই মধ্যে দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। ইতোমধ্যে ছবিটির লগ্নি করা টাকা ফেরত পেয়েছেন প্রযোজক।
এমনটিই জানালেন ছবিটির নির্মাতা হাসিবুর রেজা কল্লোল।

এই ছবিটির প্রতি দর্শক যে ভালোবাসা দেখিয়েছেন তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে কল্লোল বলেন, তৃতীয় সপ্তাহের শেষে এসেও সারাদেশের দর্শক- শুভাকাক্সক্ষী এবং সমালোচকদের মধ্যে ‘সত্তা’ চলচ্চিত্রটি নিয়ে যে আগ্রহ তাতে আমি এবং আমাদের পুরো টিম মুগ্ধ- কৃতজ্ঞ। বাংলা চলচ্চিত্রের এই দুঃসময়ে, দেশীয় চলচ্চিত্রকে ধ্বংসের মুখে ঠেলে দেয়া কিছু দেশবিরোধীও কিন্তু এই সময়ে চিহ্নিত হয়ে গেছেন।

এ চলচ্চিত্রের প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও পাওলি দাম। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন ফেরদৌস হাসান, সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার, চিত্রগ্রহণ করেছেন টি ডব্লিউ সৈনিক, সম্পাদনা করেছেন শামসুল আরেফিন সাদি। চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান তরঙ্গ এন্টারটেইনমেন্ট।

সোহিনী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ‘সত্তা’ মূলত দুই সংগ্রামী মায়ের গল্প। এ গল্পের শিখা চরিত্রে অভিনয় করেছেন পাওলি। চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন- মমতাজ, সামিনা চৌধুরী, কনা, মিলা প্রমুখ। সত্তা পরিচালনা করেছেন হাসিবুর রেজা কল্লোল।

আজকেরবাজার: আরআর/ ২৪ এপ্রিল ২০১৭