সাতক্ষীরায় চাচাতো ভাইদের পিটুনিতে যুবক নিহত

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় চাচাতো ভাইদের পিটুনিতে মাসুদ হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত মাসুদ উপজেলার বন্দকাটি গ্রামের মোনায়েম হোসেনের ছেলে।

মঙ্গলবার ভোরে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে সোমবার সন্ধ্যায় চাচাতো ভাইদের পিটুনিতে গুরুতর আাহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে কালিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাজীব আহমেদ জানান, জমিজমা নিয়ে সোমবার সন্ধ্যায় মোনায়েম হোসেনের সঙ্গে তার ভাই মোয়াজ্জেম হোসেন, মোকাররম হোসেন ও আব্দুল আজিজের ঝগড়া হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে মোয়াজ্জেম, মোকাররম ও আব্দুল আজিজের ছেলেরা মোনায়েমের ছেলে মাসুদকে পিটিয়ে আহত করেন। এ অবস্থায় তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থা আরো খারাপ হওয়ায় সেখান থেকে ঢাকা নেওয়ার পথে ভোরে তার মৃত্যু হয়।

মারধরের ঘটনায় রাতে থানায় মামলা করেন মাসুদের পরিবার। এর প্রেক্ষিতে রাতেই তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মোয়াজ্জেম, মোকাররম ও আশরাফুল।

আজকের বাজার/ এমএইচ