সিএসই কর্তৃক ঘোষিত শীর্ষ ৫০ টার্মিনালের পুরস্কার প্রদান

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ গত ২১ অক্টোবর ২০১৯ ঢাকা অফিসে এবং ২৩ অক্টোবর ২০১৯ চট্টগ্রাম অফিসে পূর্ব-ঘোষিত ” প্রোমোশনাল রিওয়ার্ড প্রোগাম ডিক্লিয়ারড ইন মে-জুন ২০১৯’’ এর আওতায় শীর্ষ ৫০ টার্মিনালকে পুরস্কার এবং সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। পাঁচটি নির্দিষ্ট নির্ণায়ক -শীর্ষ দশ ভেলিড অর্ডার প্লেসিং টার্মিনাল, সর্বোচ্চ র্টানওভারের উপর ভিত্তি করে শীর্ষ ১০ টার্মিনাল, সর্বোচ্চ র্টানওভারের উপর ভিত্তি করে শীর্ষ ১০ ব্রাঞ্চ, অতিরিক্ত টার্নওভারের উপর ভিত্তি করে শীর্ষ ১০ টার্মিনাল এবং শীর্ষ ১০ টার্মিনাল যা পূর্ববর্তী মাসে ইনঅ্যাক্টিভ ছিল কিন্তু প্রোমাশনাল চলাকালীন সময়ে এক্টিভ ছিল, এর উপর ভিত্তি করে এই পুরষ্কার প্রদান করে।

এই প্রোগ্রামের আওতায় মোট ৮০ জন সম্মানিত অথোরাইজড রিপ্রেজেনটেটিভ এবং ২০ জন ব্রাাঞ্চ মেনেজার কে অঞ্চল ভেদে তাদের গুরুত্বপূর্ণ অবদানের জন্য পুরষ্কার প্রদান করা হয়। এই প্রোগামে লংকাবাংলা সিকিউরিটিজ, কবির সিকিউরিটিজ, বি রিচ, আইডিএলসি সিকিউরিটিজ, রেমন্স ইনভেস্টমেন্টস, এনসিসিবি সিকিউরিটিজ, সালটা ক্যাপিটাল, ইন্টারন্যাশনাল লিজিং সিকিরিউটিজ, মিনহার , হিলসিটি সিকিরিউটিজ, লোটাস শেয়ারজ, অ্যাবাকাস সিকিরিউটিজ, পিএইচপি সিকিউরিটিজ, আইল্যান্ড সিকিরিউটিজ এর সম্মানিত প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

সিএসই এর ব্যবস্থাপনা পরিচালক ( ভারপ্রাপ্ত) জনাব মো. গোলাম ফারুক উভয় প্রোগ্রামের পরিচালনা সম্পন্ন করেন। এছাড়াও জনারব একেএম শাহরোজ আলম ,ডিজিএম এন্ড হেড অব মার্কেটিং এন্ড বিজনেস প্রোমোশনস, জনাব মো. নাহিদুল ইসলাম খান, ডিজিএম এন্ড হেড অব ট্রেড মার্কেটিং, জনাব মো. আদনান আব্দুর রকিব, মেনেজার এন্ড হেড অব ট্রেক অ্যাফেয়ার্স উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন।

সম্মানিত অথোরাইজড রিপ্রেজেনটেটিভদের সত:স্ফুর্ত অংশগ্রহন এবং আগ্রহের ভিত্তিতে সিএসই ভবিষ্যৎ-এ ও এই ধরনের সরাসাির পুরষ্কার ভিত্তিক প্রোমোশনাল প্রোগাম এর আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখতে দৃঢ় প্রত্যয় প্রকাশ করে।