সিভিসি ফাইন্যান্সের নতুন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত

সিভিসি ফাইন্যান্স লিমিটেডের নতুন চেয়ারম্যান আনোয়ার কামাল পাশা এবং ভাইস-চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন সৈয়দ আল ফারুক । ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ -এ অনুষ্ঠিত সিভিসি ফাইন্যান্সের পরিচালনা পর্ষদের ১০২ তম পর্ষদ সভায় সর্বসম্মতিক্রমে আনোয়ার কামাল পাশাকে বোর্ডের চেয়ারম্যান এবং সৈয়দ আল ফারুককে ভাইস-চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন।

আনোয়ার কামাল পাশা দেশের একজন অত্যন্ত সফল উদ্যোক্তা এবং ব্যবসায়িক ব্যক্তিত্ব, তার অবদানের স্বীকৃতিস্বরূপ; বাংলাদেশ সরকার তাকে সিআইপি (বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি) হিসেবে ভূষিত করেছে। তিনি একটি স্বনামধন্য আরএমজি গ্রুপ সেতারা গ্রুপের চেয়ারম্যান, এক্সটিকা গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং প্রাইম বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান।

উইলস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং দেশের অন্যতম খ্যাতিমান ব্যবসায়ী-ব্যক্তিত্ব সৈয়দ আল ফারুক, সিভিসি ফাইন্যান্স লিমিটেডের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি গত চার দশক ধরে ব্যবসায় নিয়োজিত আছেন। আশির দশকের শুরুতে তার ব্যবসা শুরু করেন এবং গার্মেন্টস সেক্টরে বেশ কয়েকটি শিল্প ইউনিট স্থাপন করেন, তিনি আর্থিক খাতে লিজ ফাইন্যান্স, ব্রোকারেজ হাউস এবং অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি প্রতিষ্ঠা করেন। তিনি বেশ কয়েকটি আবাসিক এবং বাণিজ্যিক প্রকল্প তৈরি করেছেন, তিনি রিয়েল এস্টেট সেক্টরে বেশ সুনাম অর্জন করেছেন। সৈয়দ আল ফারুক সিভিসি ব্রোকারেজ লিমিটেডের চেয়ারম্যান এবং এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেডের উদ্যোক্তা পরিচালক।

এছাড়াও তিনি একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং দেশের স্বনামধন্য কবি এবং ৫০টি বইয়ের লেখক। তিনি একজন উপস্থাপক, প্রেরণাদায়ক বক্তা, আবৃত্তিকার, গান-লেখক এবং সঙ্গীত-কবিতা ভিডিও পরিচালক।