সিরি-এ: তুরিনোর সাথে ড্র করে পয়েন্ট হারলো নাপোলি

শুক্রবার তুরিনোর সাথে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে সিরি-এ লিগের বর্তমান চ্যাম্পিয়ন নাপোলি। এ সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে শেষ ষোলর দ্বিতীয় লেগের ম্যাচকে সামনে রেখে নাপোলির এই ড্র দলের আত্মবিশ^াস কিছুটা হলেও কমিয়ে দিবে। নেপলসে অনুষ্ঠিত প্রথম লেগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল।
স্তাদিও দিয়েগো আরমান্ডো ম্যারাডোনাতে এন্টোনিও সানাব্রিয়ার এক্রোবেটিক ওভারহেড কিকে ৬৪ মিনিটে সমতায় ফিরে সফরকারী তুরিনো। আগামী মৌসুমে নাপোলির ইউরোপীয়ান ফুটবলে অংশগ্রহণ এখন গভীর শঙ্কায় পড়লো। মৌসুমে এটি সানাব্রিয়ার তৃতীয় গোল। এর তিন মিনিট আগে কাভিচা কাভারেটসখেলিয়া নাপোলিকে এগিয়ে দেন। এই ড্রয়ে ফ্রান্সেসকো কালজোনার দল লিগ টেবিলের সপ্তম স্থানেই থাকলো।
ইউরোপা কনফারেন্স লিগে এখনো জায়গা ধরে রাখা আটালান্টার থেকে নাপোলি দুই পয়েন্ট পিছিয়ে রয়েছে। কাল রোববার জুভেন্টাসের মোকাবেলা করবে আটালান্টা। চতুর্থ স্থানে থাকা বোলোনিয়ার থেকে এখনো সাত পয়েন্ট পিছিয়ে রয়েছে নাপোলি।
জুভেন্টাসের থেকে ১৫ পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে থাকা ইন্টারই এবারের লিগ শিরোপা জয়ে নিজেদের সুস্পষ্ট দাবীদার প্রমান করেছে। (বাসস/এএফপি)