‘সুলতান’ নিয়ে আসছেন মিম

আসছে বিদ্যা সিনহা মিম অভিনীত নতুন ছবি ‘সুলতান’। ছবিতে কলকাতার নায়ক জিতের বিপরীতে অভিনয় করছেন মিম। এবার প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে এই দুই বাংলার দুই তারকাকে।

জানা গেছে, ইতোমধ্যে ছবিটির শুটিং শুরু হলেও যৌথ প্রযোজনার ছবি হিসেবে প্রিভিউ কমিটির অনুমতি বাকি ছিল। এ ছবিটি সম্প্রতি প্রিভিউ কমিটির অনুমতি পেয়েছে।

এ প্রসঙ্গে কমিটির সদস্য মুশফিকুর রহমান গুলজার জানান, গত মঙ্গলবার প্রিভিউ কমিটি থেকে ছবির শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। এছাড়া তথ্যমন্ত্রণালয় থেকেও অনুমতি পাচ্ছে ছবিটি। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ছবিটি। বাংলাদেশ থেকে ছবির প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতা থেকে জিৎ’স ফিল্ম ওয়ার্কস।

জানা গেছে, সব ঠিক থাকলে মিম অভিনীত এ ছবিটি আসছে রোজার ঈদে বাংলাদেশে মুক্তি পাবে। সেভাবেই দুই প্রযোজনা প্রতিষ্ঠান প্রস্তুতি নিচ্ছে। ছবিটি পরিচালনা করছে কলকাতার পরিচালক রাজা চন্দ। মিম বর্তমানে কানাডায়।

সেখান থেকে মুঠোফোনে জানান, কাজটি খুব ভালোভাবে এগিয়েছে। ঢাকায় ফেরার পর এ ছবির বাকি কাজ শুরু হবে। চলতি বছরে উত্তম আকাশের পরিচালনায় এবং মিম অভিনীত ‘আমি নেতা হব’ ছবির ‘লাল লিপস্টিক’ শিরোনামের গানটি বেশ আলোচনায় ছিল। এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন মিম।

এছাড়া সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ছবিতেও দর্শক মিমকে একজন সাংবাদিকের চরিত্রে দেখেছেন। এ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেন কলকাতার অভিনেতা ওম।

এস/