সোশ্যাল ইসলামী ব্যাংকে “মহান বিজয় দিবসের তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলক্ষ্যে সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে ১৫ ডিসেম্বর “মহান বিজয় দিবসের তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া। এসময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহ, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এসআইবিএল সিকিউরিটিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান সহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। দেশব্যাপী ব্যাংকের সকল আঞ্চলিক কার্যালয়, শাখা ও উপশাখায় বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধার প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও নিহত সকল শহিদের রুহের মাগফেরাত কামনায় এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে ড. মোঃ মাহবুব উল আলম বলেন, শহিদদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার প্রকৃত সুফল পেতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

সভাপতির বক্তব্যে জাফর আলম বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক দেশের অর্থনৈতিক মুক্তি ও অগ্রগতির জন্য প্রতিষ্ঠার শুরু থেকেই কাজ করে চলেছে। ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদেরকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখার আহŸান জানান।