২০ অক্টোবরের পর ৩০০ আসনে প্রার্থী ঘোষণা করবে জাতীয় পার্টি

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, ‘আমাদের ৩০০ প্রার্থী রেডি আছে। ২০ অক্টোবরের পর আমরা সেটা ঘোষণা করব।’

তিনি বলেন, ‘দলে কোনো দলীয়করণ নেই, কোনো বিভেদ নেই, কিচ্ছু নেই। জাতীয় পার্টির সামনে একটাই উদ্দেশ্য, আমরা আগামী নির্বাচনে ৩০০ প্রার্থী দিয়ে জয়ী হতে চাই।’

সোমবার (৮ অক্টোবর) দুই দিনের সফরে রংপুরে গিয়ে নগরীর সেনপাড়ার ‘স্কাই ভিউ’ বাসভবনের নির্মাণ কাজ পরিদর্শণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে যাবে কিনা জানি না। তবে জাতীয় পার্টি নির্বাচনে যাবে। আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেয়ার জন্য সিদ্ধন্ত গ্রহণ করা হয়েছে। জাতীয় ঐক্যের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জাতীয় ঐক্যে আমি নেই। তাই এ বিষয়ে কোনো মন্তব্যও নেই।

রংপুর জাতীয় পার্টির দূর্গ উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, এখানে কেউ ভাঙন ধরাতে পারবে না। স্ত্রী রওশন এরশাদ ও তার ভাই দলের কো-চেয়ারম্যান জিএম কাদেরের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই।

এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের একান্ত সচিব মেজর (অব) খালেদ আখতার, রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এস.এম ইয়াসীরসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

আজকের বাজার/এমএইচ