৮ জন মিলে খুলল তরুণীর পোশাক, সাহায্যে এগোলো না কেউ (ভিডিও)

৮ জন পুরুষ মিলে এক তরুণীর পোশাক খুলে তাকে যৌন হয়রানি করছেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর ৬ জনকে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ।

এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, ভারতের বিহারের জেহানাবাদ এলাকায় এমন ঘটনা ঘটেছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, প্রকাশ্যেই ওই নারীকে যৌন হয়রানি করা হলেও তাকে সহায়তার জন্য কেউ এগিয়ে আসেননি।

প্রতিবেদনে বলা হয়, ভিডিওটি গত রোববার এক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তার কাছে আসার পর অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ৬ জনকে। তবে এ ঘটনার সঙ্গে যুক্ত অপর দুজনকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ভিডিওটির বিষয়ে তদন্ত করতে একটি বিশেষ কমিটি গঠন করেছেন সিনিয়র আইপিএস অফিসার নায়ার হাসনেইন খান। ভিডিওতে ওই তরুণীকে অসহায়ভাবে জড়িতদের সঙ্গে লড়তে দেখা যায়। এসময় তারা হাসছিলেন এবং তাকে ব্যঙ্গ করছিলেন। তার সহায়তার জন্য এসময় কেউই এগিয়ে আসেননি, এমন কী যে ব্যক্তি ভিডিওটি ধারণ করছিলেন তিনিও।

দেশটির পুলিশ জানিয়েছে, জড়িতদের বেশিরভাগই কিশোর। ভিডিওতে একটি মোটরসাইকেল দেখা যায় যা তাদের মধ্যেই একজনের ছিল। আর সেটিই প্রাথমিক উপাত্ত হিসেবে কাজ করেছিল। যে মোবাইল ফোনটি দিয়ে ভিডিও ধারণ করা হয় সেটিও উদ্ধার করেছে পুলিশ।

এস/