চট্রগ্রাম চ্যালেঞ্জার্সে প্রথম দুই ম্যাচে নেই মাহমুদউল্লাহ

আগামীকাল বুধবার (১১ ডিসেম্বর) থেকে মাঠে গড়াবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। বিপিএলের সপ্তম আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু প্রথম দুই ম্যাচে পাওয়া যাচ্ছে না তাকে।

ব্যাট হাতে নেটে অনুশীলন শুরু করলেও ভারত সফরে পাওয়া হ্যামস্ট্রিংয়ের চোট পুরোপুরি সারেনি এই টাইগার তারকার। ফলে আগামী দুই ম্যাচে খেলা হচ্ছে না মাহমুদউল্লাহর। এজন্য তার পরিবর্তে প্রথম দুই ম্যাচে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন ইমরুল কায়েস।

এ প্রসঙ্গে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পরিচালক জালাল ইউনুস বলেন, ‘ইনজুরি বেশি। ইমাদ ওয়াসিমকে আমরা পাচ্ছি না। সেও ইনজুরিতে। রিয়াদও প্রথম এক-দুই ম্যাচ খেলতে পারবে না। তবে আশা করি পরবর্তীতে তাকে পুরো পাব।’

শুধু মাহমুদউল্লাহ নন, ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইলকেও পুরো আসরে পাচ্ছে না চট্টগ্রাম। গেইলের ব্যাপারে জালাল ইউনুস বলেন, ‘বিপিএলের শেষ দিকে মাত্র দুটি ম্যাচ খেলার জন্য গেইল আসবে। তাকে দুই ম্যাচের বেশি পাওয়া যাবে না।’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্কোয়াড-

দেশি: মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, কাজী নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, পিনাক ঘোষ, মুক্তার আলি, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকী, জুবায়ের হোসেন লিখন।

বিদেশি: ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), রায়ান বার্ল (জিম্বাবুয়ে), ইমাদ ওয়াসিম (পাকিস্তান), লেন্ডল সিমন্স (ওয়েস্ট ইন্ডিজ)।

আজকের বাজার/আরিফ