চলছে ‘এম আই সুপার সেল’ রয়েছে অফুরন্ত ছাড়!

শাওমিতে চলছে ‘এম আই সুপার সেল’, বুধ ও বৃহস্পতিবারই রয়েছে সেলের সময়। ই-কমার্স প্ল্যাটফর্ম Mi.com থেকে কিনতে পারবেন কম দামে শখের ফোন। রিদমি নোট সেভেন প্রো, রিদমি কে২০,রিদমি নোট সেভেন এস, এবং রিদমি সেভেন এ, এর ওপর রয়েছে অফুরন্ত ছাড়।

রিদমি কে২০এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। কিন্তু লঞ্চের সময় এর দাম ছিল ২২,৯৯৯ টাকা। অন্যদিকে সেলে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ২২,৯৯৯ টাকা।

স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর সঙ্গে পপ্ আপ সেলফি ফ্রন্ট ক্যামেরা, ফিঙ্গরপ্রিন্ট সেন্সর এবং ৪৮এমপি+৮এমপি+১৩এমপি ট্রিপিল ক্যামেরা কম্বিনেশন রয়েছে ফোনে।

৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের জন্য রিদমি নোট সেভেন প্রো দাম ১১,৯৯৯ টাকা। ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। ৬ জিবি র‌্যাম এবং১২৮ জিবি মডেলটির দাম ১৪,৯৯৯ টাকা। রিদমি নোট সেভেন প্রো এর মূল আকর্ষণ ৬৪ মেগাপিক্সেল।

রিদমি নোট সেভেন এস, যার একটি ৪৮এমপি ক্যামেরা রয়েছে, যদিও একটি ভিন্ন সেন্সর রয়েছে, ৩জিবি র‌্যাম এবং ৩২ জিবি মডেলের দাম ৮,৯৯৯ টাকা। ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি দাম ৯,৯৯৯ টাকা। রিদমি নোট সেভেন, রিদমি ওআই৩, পোকো এফ১, রিদমি সেভেন এ, এই ফোন গুলোর ওপর রয়েছে অফুরন্ত ছাড়।

আজকের বাজার/লুৎফর রহমান