কাটার মাস্টার মুস্তাফিজের বৌভাত অনুষ্ঠিত

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ শেষ না হলেও বাংলাদেশের যাত্রা আগেই শেষ হয়েছে। সামনে রয়েছে শ্রীলঙ্কা সফর। তাই মাঝের এ সময়টা ভালোভাবেই কাজে লাগালেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

কিছুদিন আগে মামাতো বোন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুমাইয়া পরভীন শিমুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মুস্তাফিজ। শনিবার ঘটা করে বৌভাতের মাধ্যেমে সারলেন বিয়ে পরবর্তী আনুষ্ঠানিকতা।

আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও স্থানীয়রা ছাড়াও রাজনীতিবিদ ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় তিন হাজার মানুষের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে জাতীয় দলের এ তারকা ক্রিকেটারের বৌভাত অনুষ্ঠান।

শনিবার দুপুর দেড়টায় শুরু হয় আমন্ত্রিত অতিথিদের আপ্যায়ন। এর আগে সকাল থেকে অনুষ্ঠানে আসতে শুরু করেন অতিথিরা।

মূল অনুষ্ঠানে বধূ শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন কাটার মাস্টার। তবে স্বভাব অনুযায়ী বরাবরের মতোই মিডিয়ার সামনে তিনি ছিলেন চুপ।

তবে মুস্তাফিজের বাবা আবুল কাশেম গাজী ছেলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, ‘আপনারা সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন।’

সাতক্ষীরা জেলা শহর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে কালিগজ্ঞ উপজেলার তেঁতুলিয়া গ্রামে মুস্তাফিজের বাড়িতে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিথি আপ্যায়নে ছিল খাসির বিরিয়ানি, গরুর মাংস, দধি ও কোমল পানীয়।

সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক, জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান ও জেলা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অনুষ্ঠানে যোগ দেন।

উল্লেখ্য, ২২ মার্চ দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা শিমুকে বিয়ে করেন মুস্তাফিজ। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগে পড়াশোনা করছে