জ্বরের কাছে হেরে গেলেন কলসিন্দুরের সাবিনা

অনূর্ধ্ব-১৬ জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়া হলো না ফুটবলার সাবিনার। তিন দিন জ্বরে ভুগে না ফেরার দেশে চলে গেলেন উঠতি এই ফুটবলার(ইন্না লিল্লাহিৃ.)। সে কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ছিল।

কলসিন্দুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মালিহা রানী সরকার সাবিনার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত রোববার থেকে জ্বরে ভুগছিল সাবিনা। আজ বেলা তিনটার দিকে জ্বর বেড়ে গেলে তাকে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

সাবিনা থাইল্যান্ডে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৬ এএফসি চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ দলের প্রাথমিক ক্যাম্পে ছিল। তবে শেষ মুহূর্তে মূল দল থেকে বাদ পড়েছিল সে। বুধবার আবার তার দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল।

বাংলাদেশ জাতীয় অনূর্ধ্ব-১৬ দলে কলিসুন্দর থেকে একসঙ্গে ৯ জন মেয়ে ফুটবল খেলেন।  বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল দিয়ে জাতীয় পর্যায়ে তাদের উঠে আসা। ২০১৩ সাল থেকে টানা তিনবার বঙ্গমাতা গোল্ডকাপে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে দলটি। স্কুলটির হয়ে ২০১১ থেকে ২০১৪ সালের বঙ্গমাতা গোল্ডকাপ খেলা ১৮ জন মেয়ে ময়মনসিংহ জেলা নারী ফুটবল দলের সদস্য।

আজকের বাজার: সালি / ২৬ সেপ্টেম্বর ২০১৭