‘ডন থ্রি’ থেকে বাদ শাহরুখ খান!

আবারো খবরের শিরোনামে ডন থ্রি। বলিউডে গুঞ্জন, আসছে ডন থ্রি ছবিতে বলিউড বাদশা শাহরুখ খান নয়, অভিনয় করবেন পরিচালক ফারহান আখতার!  তাহলে কি প্রিয়াঙ্কা চোপড়ার পর বাদ পড়লেন কিং খান?

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, কি ভাবছেন এতটাই কি বোকা ফারহান আখতার। যখন তার ক্যারিয়ার নিম্নমুখী সেই সময় তার জীবনের সব থেকে হিট ছবির ফ্রাঞ্চাইজি থেকে বাদ দেবেন শাহরুখ খানকে? এতটাও বোকা নন তিনি। তবে এটা সত্যি যে ডন থ্রি ছবিতে একটি ভারতীয় পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে পরিচালককে।

ইনস্পেক্টর মোনার পর এবার ডনকে পাকড়াও করার চ্যালেঞ্জ নিতে চলেছেন এই পুলিশ অফিসার। তবে তার চরিত্র নিয়ে বিশেষ কিছু জানা যায়নি এখনও পর্যন্ত। বলিউডে আড়ি পাতলে শোনা যাচ্ছে চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ।

এরমধ্যেই একদিন ছবি সংক্রান্ত বিষয় নিয়ে সাক্ষাৎকারে বসেন দুজনে। সেই সময় পুলিশের চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেন খোদ শাহরুখই।

ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে। ছবির স্ক্রিপ্টিং-এর কাজ শেষ হলেই শুরু হবে শুটিংয়ের কাজ। তবে শাহরুখ এখন ব্যস্ত তার আগামি ছবি জিরো-র শুটিং নিয়ে। সেই কাজ শেষ হওয়া পর্যন্ত আপাতত অপেক্ষা করতে হবে ফারহান এবং তার টিমকে। ছবির অধিকাংশটাই শুটিং হবে দুবাই এবং ভারতের বিভিন্ন স্থানে।

এস/