ফের বিরাটের কাছ থেকে ধার নিলেন আনুশকা!

ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। গেল বছর ইতালিতে গাঁটছড়া বেঁধেছেন দুই ভুবনের এ দুই তারকা। বিয়ে মানেই একসাথে জীবন যাবন, সুখ-দুঃখ, আনন্দ-বেদনা সবকিছু ভাগাভাগি তরে নেওয়া। তাই বলে টি-শার্টও শেয়ার করে পরতে হবে?

এমনটিই ঘটেছে এ দম্পতির ক্ষেত্রে। স্বামী কোহলির পোশাক ধার করে পরেন আনুশকা। সম্প্রতি আনুশকাকে একটি কালো রঙের টি-শার্টেতে দেখা গেছে। যেটি পরে কিছুদিন আগে কোহলি জিমে অনুশীলন করেছিলেন।

মঙ্গলবার অন লাইনে আনুশকার একটি ছবি ভাইরাল হয়। যেখানে তিনি একটি কালো টি-শার্ট পরা অবস্থায় এয়ারপোর্টে অবস্থান করছিলেন। যার সামনের দিকে সাদা হরফে লেখা ‘CARRE’। কিছুদিন আগে কোহলি তার জিমের একটি ছবি শেয়ার করেছিলেন ভক্তদের সাথে। সেখানে তাকে এই এই টি-শার্টটিতেই দেখা গিয়েছিল।

তবে এবারই প্রথম নয়। এর আগেও কোহলির টি-শার্ট ধার করেছিলেন আনুশকা। সেবার কোহলির একটি সাদা টি-শার্ট পরে প্রকাশ্যে এসেছিলেন আনুশকা।

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরুকে নেতৃত্ব দিচ্ছেন কোহলি। টুর্নামেন্টে খুব একটা ভালো অবস্থানে নেই তার দল। তবে পোশাক ধার করে পরলেও, সবসময় স্বামীর পাশেই থাকেন এই বলিউড তারকা। কোহলির প্রতি ম্যাচেই গ্যালারিতে থেকে স্বামীকে উৎসাহ দেন তিনি।

এস/