ভারতের পতিতালয়ে স্ত্রীকে বিক্রির চেষ্টায় স্বামী আটক!

মাদারীপুর কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকা থেকে ভারতে পতিতাবৃত্তির জন্য স্ত্রীকে পাচারের সময় স্বামী নিখিল বেপারী আটক।

র‌্যাব-৮ নিখিল বেপারী বরিশালের গৌরনদী উপজেলার জয়সিরকাঠি এলাকার নীলকান্ত বেপারীর ছেলে।

শুক্রবার স্ত্রী পাচারকারী স্বামী নিখিলকে র‌্যাব-৮ আটক করেছে মাদারীপুরে ভূরঘাটা এলাকা থেকে যশোরের বেনাপোলগামী গাড়িতে উঠলে ওই নারী কৌশলে মোবাইল ফোনে র‌্যাবকে খবর দেন। র‌্যাব সেখানে গিয়ে পাচারকারী নিখিল বেপারীকে আটক করে এবং শিশুসন্তানসহ ওই নারীকে উদ্ধার করে।

র‌্যাব এর সুত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনি উপজেলার কর্ণপাড়া এলাকার বাসিন্দা ওই নারীকে এক বছর আগে ভারতের বিহারের একটি পতিতালয়ে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেন তার স্বামী নিখিল। সেখানে তাকে দিয়ে জোরপূর্বক পতিতাবৃত্তি, অশ্লীল ভিডিও এবং পর্নো ছবি তৈরি করা হতো। সুযোগ পেয়ে ছয় মাস পর ওই নারী সেখান থেকে পালিয়ে বাংলাদেশে চলে আসেন। এরপর তার স্বামী নিখিল বেপারী বাংলাদেশে এসে তাকে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে শিশুসন্তানসহ পুনরায় ভারতে পাচারের জন্য নিয়ে যাওয়ার চেষ্টা করে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কমান্ডার তাজুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদে নারী পাচারকারী নিখিল বেপারী তার স্ত্রীকে ভারতের পতিতালয়ে বিক্রি করার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মাদারীপুরের কালকিনি থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাজার/আরআইএস