সাভারে খুন, ‘৯৯৯’ এ ফোনের পর সন্দেহভাজন দুই হত্যাকারী আটক

ঢাকা জেলার সাভার থানাধীন নয়া বাড়ী এলাকায় আপন(৩৫)নামে এক হিজরাকে হত্যার ঘটনায় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দেয়ার পর দুই হত্যাকারীকে আটক করেছে পুলিশ।

৯৯৯-এর মিডিয়া সেল জানায়, রাত পৌনে ১টার দিকে নয়া বাড়ীর পেট্রোল পাম্পের পাশের একটি বাড়ি থেকে একজন ফোন করে জানান, তার বাড়ির এক ভাড়াটিয়ার বাসার ভেতর মারামারি হচ্ছে এবং চিৎকার চেঁচামেচি শুনে তিনি ভাড়াটিয়াকে দরজা খুলতে বললেও সে দরজা খোলেনি। পরে ৯৯৯ থেকে ওই কলারকে তাৎক্ষণিকভাবে সাভার থানার দায়িত্বরত কর্মকর্তার সাথে কথা বলিয়ে দেয়া হলে থানার এস আই নুর মোহাম্মদ ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে যান। ঘটনাস্থল থেকে ওই বাড়ির ভাড়াটিয়া আপনের ক্ষতবিক্ষত রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। পরে হত্যাকারী সন্দেহে মাইশা এবং আলী আকবর নামে দুইজনকে আটক করে পুলিশ।

এস আই নুর মোহাম্মদ জানান, ওই বাড়ির দুই রুমের একটি ফ্ল্যাটে খুন হওয়া হিজরা আপন ভাড়া থাকতেন। সন্ধ্যায় তার ফ্ল্যাটে আসে মাইশা এবং আলী আকবর। তারা সেখানেই রাতে অবস্থান করছিলেন। একপর্যায়ে তাদের নিজেদের মধ্যে ঝগড়ার সূত্রপাত হলে গলায় ওড়না পেচিয়ে মাইশা ও আকবর আপনকে হত্যা করে বলে প্রাথমিকভাবে জানা গেছে। পরর্বতী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান