সোমবার থেকে পাওয়া যাবে বিপিএলের ফাইনাল ম্যাচের টিকিট

আগামী সোমবার থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান আসরের এলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচের টিকিট পাওয়া যাবে।

শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টিকিট সংগ্রহের তারিখ ও তার দাম ঘোষণা করেছে। সবকটি ম্যাচ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ফাইনাল ম্যাচে টিকিটির সর্বনিম্ন মূল্য ৪০০ টাকা এবং এলিমিনিটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের সর্বনিম্ন মূল্য ৩০০ টাকা রাখা হয়েছে। তবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের সর্বনিম্ন টিকিটের মূল্য ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এদিকে আজ (শনিবার) ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্সের মধ্যেকার ম্যাচের মধ্য দিয়ে বিপিএলের গ্রুপ পর্বের ম্যাচগুলো শেষ হচ্ছে। আগামী সোমবার থেকে পরবর্তী রাউন্ড প্লেঅফ শুরু হবে।

এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের টিকিট মিলবে ৪ ফেব্রুয়ারি, দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের টিকিট ৫ ফেব্রুয়ারি এবং ফাইনাল ম্যাচের টিকিট সংগ্রহ করা যাবে ৭ ফেব্রুয়ারি।

যেভাবে মিলবে টিকিট: মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথে ও শের-ই-বাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন বুথে প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। এছাড়াও অনলাইনে দুটি প্ল্যাটফর্ম (Shohoz.com ও Ucash) থেকেও টিকিট পাওয়া যাবে।

ফাইনাল ম্যাচের টিকিট: গ্যালারি (রেগুলার) ৪০০ টাকা, শেড দেয়া গ্যালারির টিকিটের মূল্য ৫০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪ হাজার টাকা।

এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের টিকিট: গ্যালারি (রেগুলার) ৩০০ টাকা। শেড দেয়া গ্যালারি ৪০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৭০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪ হাজার টাকা।

দ্বিতীয় কোয়ালিফায়ার: গ্যালারি (রেগুলার) টিকিটের মূল্য ১০০ টাকা, শেড দেয়া গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য ১ হাজার টাকা।

আজকের বাজার/এমএইচ