১৪ বছর পর পর্দায় সালমানের ‘ভাবিজি’

ছবি : ইন্টারনেট

‘হাম আপকে হ্যায় কোন’ ছবিতে সালমান খানের ‘ভাবিজি’কে মনে আছে? মাধুরী দীক্ষিতের বোনের কথাই বলা হচ্ছিল। অভিনেত্রী রেণুকা শহাণে। দীর্ঘ ১৪ বছর পর ফের পর্দায় ফিরছেন সালমানের সেই ‘ভাবিজি’। অর্জুন মুখোপাধ্যায় পরিচালিত ‘থ্রি স্টোরিজ’ ফিল্মে দেখা যাবে তাকে।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ফিল্মের ট্রেলার। যেখানে অভিনেত্রীকে দেখলে হয়ত চেনাই যাবে না। অভিনেত্রীকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ২০০৪ সালে ‘দিল নে জিসে আপনা কাঁহা’ ছবিতে। তারপর ১৪ বছরের বনবাস। কিন্তু কেন দূরে ছিলেন?

এই প্রশ্নের উত্তরে রেণুকা শহাণে বলেন, এত দিন আমার বাচ্চারা বড্ড ছোট ছিল। তাই ওদের আমাকে প্রয়োজন ছিল। তবে এখন ওরা যথেষ্ঠ বড়। একজন ক্লাস টেন আর একজন কলেজে পড়ছে। তাই এবার আমি নিজের জন্য সময় বের করতে পারব। আশাকরি এবার আরও বেশি ছবিতে আমাকে দেখা যাবে।

‘থ্রি স্টোরিজ’ সিনেমা প্রসঙ্গে রেণুকা বলেন ছবির গল্পটা অসাধারণ, আর এই ছবিতে আমার চরিত্রটাও এক্কেবারে অন্যরকম। যেকনও অভিনেত্রীর পক্ষে এমন একটা চরিত্র ভীষণ লোভনীয়।

এদিকে দীর্ঘ ২৩ বছর বাদে আবার একসঙ্গে কাজ করছেন ‘হাম আপকে কোন’ সেই দুই বোন মাধুরী দীক্ষিত ও রেণুকা শহাণে। ‘বাকেট লিস্ট’ নামে একটা মারাঠি ছবিতে দেখা যাবে তাঁদের।

আজকের বাজার : আরএম/১২ ফেব্রুয়ারি ২০১৮