অডিশনে ‘ফোন সেক্স’: রাধিকা

পরিবারের সকলেই মেধাভিত্তিক পেশা বেছে নিয়েছেন। ব্যতিক্রম কেবল তিনিই। ক্যামেরার সামনে সাহসী হতে কোনো দিনও পিছপা হননি রাধিকা আপ্টে। নিজের জোরেই বি-টাউনে পায়ের তলার মাটি পেয়েছেন।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, কিন্তু একদিন এমনো হয়েছে যে, অডিশন দিতে গিয়ে করতে হয়েছে ফোন সেক্স। নিজের মুখেই এ কথা স্বীকার করেছেন রাধিকা।

নেহা ধুপিয়ার চ্যাট ‘শো বিএফএফস উইথ ভোগ’-এর দ্বিতীয় মরশুমে অতিথি হয়ে এসেছিলেন রাধিকা। সঙ্গী ছিলেন তার ‘বিএফএফ’ রাজকুমার রাও। সেখানেই এই বিস্ফোরক তথ্য জানান রাধিকা। নাহ, এ কোনো #MeToo বিপ্লব অথবা যৌন হেনস্তার বিষয় নয়। এমন কিছুই হয়নি নায়িকার সঙ্গে। আসলে ‘দেব ডি’ ছবির জন্য অডিশনে ডাকা হয়েছিল রাধিকাকে। সেখানেই ফোন সেক্স-এর অভিনয় করে দেখাতে বলা হয়েছিল।

প্রথমটায় ঘাবড়ে গিয়েছিলেন রাধিকা। এমন কিছু কখনো তিনি শোনেননি। তাই কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। এদিকে যেখানে অডিশন দিচ্ছিলেন আশেপাশে প্রচুর লোক ছিলেন। প্রত্যেকেই তার দিকে তাকিয়ে ছিলেন। তবে নিজের অডিশন কমপ্লিট করেছিলেন অভিনেত্রী। যদিও সে চরিত্র তিনি পাননি।

নেহার এই শোয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেন রাধিকা। স্বামী বেনেডিক্টের সঙ্গে লং ডিসট্যান্স সম্পর্ক কতটা কষ্টকর, সে কথাও জানান।

নিজেদের কাজ সামলে এমন একটা সম্পর্ক রাখতে হিমশিম খেতে হয় দু’জনকে। কখনো তিনি বেনেডিক্টের কাছে যান, আবার কখনো তিনি ভারতে আসেন। এমনটা বেশ খরচসাপেক্ষ। কিন্তু ভালোবাসার খাতিরে এটা করে চলেছেন রাধিকা।

এস/