অধিকাংশ প্রশ্ন এড়িয়ে গেল রেইনট্রি কর্তৃপক্ষ

বনানীর দ্য রেইনট্রি হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় সংবাদ সম্মেলন ডেকে প্রেস নোটের বাইরে বক্তব্য নেই বলে জানালেন গ্রুপের মূল প্রতিষ্ঠান আল হুমায়রা গ্রুপের জেনারেল ম্যানেজার রাজা গোলাম মোস্তফা। এ সময় তিনি সাংবাদিকদের অধিকাংশ প্রশ্নই এড়িয়ে গেছেন।

মঙ্গলবার ১৬ মে বেলা ১১টায় দ্য রেইনট্রি হোটেলে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

সংবাদ সম্মেলনের আগে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বিষয়টি এমন তদন্তাধীন রয়েছে।

বক্তব্যের পর সংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আদনান হারুন। তিনি হোটেলের মালিক ঝালকাঠি আসনের সরকারদলীয় সংসদ সদস্য বিএইচ হারুনের বড় ছেলে। যদিও তিনি অধিকাংশ প্রশ্নের সরাসরি কোনো উত্তর না নিয়ে এড়িয়ে গেছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আদনান হারুন বলেন, গত ১৩ মে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর হোটেলে তল্লাশি করে কিছুই পায়নি। কিন্তু পরেন দিন ১৪ মে শুল্ক গোয়েন্দা বিভাগ অভিযান চালিয়ে ১০ বোতল মদ পেয়েছে বলে দাবি করা হয়। তারা হোটেলে কিভাবে মদ পেল? এখন সেটা আমাদেরও প্রশ্ন, আপনাদের (সাংবাদিকদের) বিবেকের কাছে প্রশ্ন।

শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষকে ফাঁসানোর জন্য সঙ্গে করে মদ নিয়ে এসেছিল কিনা? এর জবাবে আদনান হারুন বলেন, এ বিষয়ে আমাদের কোনো বক্তব্য নেই।

অপরদিকে সম্মেলনে ধর্ষণের ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন হোটেলের জেনারেল ম্যানেজার ফ্রাঙ্ক ফরগেট।

আজকের বাজার: আরআর/ ১৬ মে ২০১৭