অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে জয় পেল এইচপি

বুধবার একটি প্রস্তুতি ম্যাচে হাই পারফরম্যান্স ইউনিট (এইচপি) দলের মুখোমুখি হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের যুবারা। বুধবার ব্যাটিং করেছিল যুবারা। বৃষ্টির বাগড়ায় ব্যাট করতে পারেনি এইচপি দল। বৃহস্পতিবার ব্যাট হাতে রান তাড়া করতে নামে এইচপি ইউনিট।

বুধবার টস জিতে ব্যাট করতে নেমে ২০৯ রান করেছিল যুবারা। এইচপির বোলারদের তোপে পড়েছিল তারা। ব্যাটিং বিপর্যয়ে পড়েছিল সাইফরা। দলের রান যখন ৬৬ তখন অর্ধেক সাজঘরে। এরপর হাল ধরেন অধিনায়ক সাইফ হাসান এবং অঙ্কন। দুজনেই তুলে নেন অর্ধশতক। ৮৯ রানের ইনিংস খেলেন সাইফ। অঙ্কনের ব্যাট থেকে আসে ৫৭ রান। ৪ উইকেট শিকার করেন এইচপির পেসার এবাদত হোসেন। একটি উইকেট পান আবু হায়দার রনি।

ধীরগতিতে বোলিংয়ের জন্য এইচপির লক্ষ্য ২১০ থেকে বাড়িয়ে করা হয় ২৪০। ব্যাট হাতে প্রথমে নিয়মিত বিরতিতে উইকেট হারালেও এইচপি’র হাল ধরেন জাকির হাসান। ৫৮ রানের ইনিংস খেলেন জাকির হাসান।

শেষ ওভারে এইচপি ইউনিটের দরকার ছিল ৭ রান। ইতিমধ্যেই এইচপি ইউনিট হারিয়েছে নয়টি উইকেট। শেষ ওভারের তৃতীয় বলেই জয় নিশ্চিত করতে পারতো অনূর্ধ্ব-১৯ দল। কিন্তু শেষ ওভারের তৃতীয় বলে নিহাদুজ্জামানের ক্যাচ তালুবন্দী করতে ব্যর্থ হন কাজী অনিক। জীবন পাওয়া নিহাদুজ্জামানই শেষ বলে চার হাঁকিয়ে এইচপির জয় নিশ্চিত করেন।

সুত্র:বিডিক্রিকটাইম

আজকের বাজার: সালি / ১০ আগস্ট ২০১৭