অস্তিত্ব সংকটে বুবলি!

আলোচিত নায়িকা শবনম বুবলি। আবার অনেকেই বলেন, বুবলি নায়িকা না। কারণ চলচ্চিত্রে আসলে একজন নায়িকা অভিনেত্রী হয়ে উঠেন। বিভিন্ন মাত্রায় কাজ করেন, একেক সময় একেক সহ শিল্পীর সাথে জুটি করে। অভিনেত্রী হওয়ার পথে নিজেকে ভেঙেচুড়ে নির্মাণ করেন। কিন্তু বুবলি পুরোপুরি ভিন্ন ধারার।

মিডিয়াতে সংগ্রামের খাতা বুবলির বেলায় একেবারেই শূন্য। ঢালিউডের এক নম্বর নায়ক পাশে দাড়িয়ে নিজেকে যতটুক প্রতিষ্ঠিত করতে পেরেছেন ততটুকই।

সংবাদ পাঠিকা থেকে রাতারাতি নায়িকা বনে যাওয়া বুবলি এবার অস্তিত্ব সংকটে পড়তে যাচ্ছেন-এমন গুঞ্জণ চলচ্চিত্র পাড়ায়। শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছেন,বুবলিকে আর ‘ব্যাকআপ’ দেবেন না শাকিব খান। তিনি এরই মধ্যে নতুন নায়িকার সন্ধানে নেমেছেন।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন,শাকিব খানের নতুন নায়িকা খোঁজার কারণ খুবই যৌক্তিক। এক সাথে ৪ টি ছবি মুক্তি পাওয়ার পরও তাদের জুটির রসায়ন দর্শকদের মাঝে সেই আবেদন তৈরি করতে পারেনি।

এদিকে শাকিব খানের প্রযোজনায় ‘প্রিয়তমা’ ছবিতে কাজের কথাও রয়েছে তার। কিন্তু এই ছবি নিয়েও শাকিব খান রয়েছেন দোটানায়। কারণ ৪ কোটি টাকা বাজেটের এই ছবিতে সে এমন কোন নায়িকাকে নিবেন না , যেখানে তাদের জুটি দর্শক টানতে ব্যর্থ হয়।

তাই কথা উঠছে, শাকিব খান যদি নতুন নায়িকা নিয়ে নতুন ছবির কাজ শুরু করেন এবং বুবলিকে ছবি থেকে বাদ দেন,তাহলে অস্তিত্ব সংকটে পড়ে যাবেন এই চিত্রনায়িকা। এখন পর্যন্ত শাকিব ছাড়া অন্য কোনো নায়কের বিপরীতে অভিনয় করেননি বুবলি।

এস/